বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বদরউদ্দিন আহমদ কামরান’র মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক

বদরউদ্দিন আহমদ কামরান’র মৃত্যুতে পরিকল্পনামন্ত্রীর শোক

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ  সিলেট সিটি কর্পোরেশনের প্রতিষ্ঠাতা ও প্রথম নির্বাচিত মেয়র, একযুগেরও বেশি সময় সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃত্বদানকারী এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সদা হাস্যোজ্জল বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।
মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় মন্ত্রী বলেন, বদরউদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে আমরা শোকাহত, পুরো সিলেটবাসী শোকাহত। আল্লাহ পাক রাব্বুল আলামীন তাঁর সমস্ত গুনাহ মাফ করে জান্নাতুল ফিরদাউস নসীব করুন৷ আমীন।

উল্লেখ্য, ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাতে মৃত্যু হয় কামরানের। বিষয়টি নিশ্চিত করে তার ছেলে আরমান আহমদ শিপলু জানান, রাত ৩ টার দিকে তিনি মারা গেছেন।

এরআগে, গত ৫ জুন সিলেটের ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় ৬৯ বছর বয়সী কামরানের করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। তার আগে ২৭ মে তার স্ত্রী আসমা কামরান কোভিড-১৯ আক্রান্ত হন।

শারীরিক অবস্থার অবনতি হলে ৭ জুন কামরানকে ঢাকায় নিয়ে এসে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে প্লাজমা থেরাপিও দেয়া হয়েছিল। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হেরে যান তিনি

বদরউদ্দিন আহমদ কামরান ১৯৫১ সালের ১ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করেন। উচ্চ মাধ্যমিকে পড়ার সময় ১৯৭৩ সালে তিনি প্রথমবার সিলেট পৌরসভার ওয়ার্ড কমিশনার নির্বাচিত হন। ১৯৯৫ সালে হন সিলেট পৌরসভার চেয়ারম্যান।

২০০২ সালে সিলেট পৌরসভা সিটি করপোরেশনে উন্নীত হওয়ার পর কামরান মেয়র মনোনীত হন। ২০০৩ সালে সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন কামরান। আমৃত্যু তিনি কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য পদে ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com